সদ্যপ্রাপ্ত সংবাদ
হোম / অন্যান্য / দুই মিনিট ও করতে পারলেনা, তুমি পুরুষ নামের কলঙ্ক দেখুন মেয়েটির কান্ড
playvdo

দুই মিনিট ও করতে পারলেনা, তুমি পুরুষ নামের কলঙ্ক দেখুন মেয়েটির কান্ড

সকালে ঘুম ভাঙলে দেখেন, চোখ জুড়ে রয়েছে। চোখে যন্ত্রণাও হচ্ছে। দেরি না-করে, ডাক্তারের কাছে যাওয়ার চেষ্টা করেন। তার আগে, পুলিশ ডাকতে ১০০ ডায়াল করেন। ততক্ষণে বুঝে গিয়েছেন, স্ত্রীর কাণ্ড।

এদিকে, স্বামীকে পুলিশ ডাকতে দেখে, বাড়িতে থাকার সাহস দেখাতে পারেননি ওই মহিলা। পুলিশ আসার আগেই পাঁচালি টপকে পগারপার। আশান্তির জেরেই এমন কাণ্ড, নাকি কারও সঙ্গে পালবেন বলে মনস্থ করেই মহিলা এমনটি করেছেন, পুলিশ তা খতিয়ে দেখছেন। মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক থাকার সম্ভাবনাও পুলিশ এড়াতে পারছে না।

এক বছর আগে এমনই একটি ঘটনা ঘটেছিল দক্ষিণ আফ্রিকায়। বছর চল্লিশের স্ত্রীকে নিজের কাকার সঙ্গে এক বিছানায় শুয়ে থাকতে দেখে, সন্দেহ হয় স্বামীর। কাকার সঙ্গে স্ত্রীর শারীরিক সম্পর্ক রয়েছে বলে ধরে নেন। এর পর, সন্দেহপ্রবণ ওই ব্যক্তি স্ত্রীকে একটি ঘরে ঢুকিয়ে, দরজা বন্ধ করে দেন। পরনের পোশাক খুলিয়ে স্ত্রীর পা ফাঁক করে, যৌনাঙ্গে সুপার-গ্লু ঢেলে দেন। স্ত্রীর কোনও আপত্তি, অনুরোধ শোনেননি। এর পর, অনেক কষ্টে মহিলার যৌনাঙ্গ থেকে সেই আঠা বের করেছেন ডাক্তাররা। কিন্তু, মহিলার যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।

ওই ঘটনার পর সেক্স তাঁর জীবন থেকে চলে গিয়েছে। এখন সেই আঠার মাশুল দিতে হচ্ছে। মাঝেমধ্যেই গোপনাঙ্গে হয়। ঘটনার পর তিনি চেয়েছিলেন পুলিশ গ্রেপ্তার করুক এমন কুরুচির স্বামীকে। কিন্তু, পারেননি। ভয়ে। যদি, ছাড়া পেয়ে তাঁকে এবার প্রাণেই মেরে ফেলে! তাই, আগল পরিয়ে রেখেছেন অবলা-মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *