হোম / বিনোদন / প্রতারণার মামলা: পপিকে আদালতে হাজির হওয়ার নির্দেশ
full_2054999302_1482989165

প্রতারণার মামলা: পপিকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

এবার চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির বিরুদ্ধে মামলা করলেন এক প্রযোজক। চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে তাতে অভিনয় না করায় মামলা করেন প্রযোজক। বুধবার সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী মাসুদ খান বিষয়টি জানিয়েছেন। হাজির হওয়ার সমন বুধবার পপির বাড়ির ঠিকানায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মাসুদ খান জানান, গত ২২ ডিসেম্বর ঢাকার মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদের আদালতে চিত্রপরিচালক জসীম উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ‘দি আমেরিকান ড্রিম’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি।

মামলার দিন বিচারক বাদীর জবানবন্দি শুনে আগামী ১ ফ্রেব্রুয়ারি চিত্রনায়িকাকে আদালত হাজির হওয়ার নির্দেশ দেন। মামলা নম্বর-(সিআর ৩৪৪/১৬)। ধারা-৪০৬/৪২০ দণ্ডবিধি।

মামলার নথি থেকে জানা যায়, পরিচালক দেশের বাইরে থাকায় তার পক্ষে আম-মোক্তারনামার ক্ষমতা বলে মামলাটি করেন সিন-সিনারি প্রডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া।

আরজিতে বলা হয়, “চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রিম’ ছবিতে অভিনয়ের জন্য গত বছরের ১ অক্টোবর চুক্তি করেন। তিনি প্রাথমিক অবস্থায় দুই লাখ টাকা সম্মানিও গ্রহণ করেন।”

পরে বাদী ছবিটির শুটিংয়ের শিডিউল চেয়ে পপির সঙ্গে বারবার যোগাযোগ করেন। নায়িকা শিডিউল না দেওয়ায় আইনজীবীর মাধ্যমে টাকা চেয়ে আইনি নোটিশ পাঠান বাদী। কিন্তু পপি সে নোটিশ পাওয়ার পরও তা অবহেলা করেন।

মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী বলেন, ‘ঢাকার মহানগর ১১ নম্বর আদলতে পপির বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিচারক আগামী ১ ফ্রেব্রুয়ারি আসামির হাজিরের জন্য দিন রেখেছেন। সূত্র:এনটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *