হোম / রাজনীতি / উন্নয়নের গুরুত্ব বুঝেছে নারায়ণগঞ্জবাসী : প্রধানমন্ত্রী
full_943099621_1482554346

উন্নয়নের গুরুত্ব বুঝেছে নারায়ণগঞ্জবাসী : প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার অনুষ্ঠিত হওয়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে মেয়রপদে বিজয়ী করায় নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ ধন্যবাদ জানান।

শেখ হাসিনা বলেন, ‘একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।’

তিনি বলেন, আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছে নারায়ণগঞ্জবাসী। নির্বাচন যে অবাধ ও সুষ্ঠু করা যায় সেটা আওয়ামী লীগ সরকার প্রমাণ করেছে।

তিনি বলেন, বিএনপি তো আওয়ামী লীগের আমলেই পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচনে জিতেছে। সেখানে তো আওয়ামী লীগ কিছু করতে যায়নি। জনগণ যে রায় দিয়েছে, আওয়ামী লীগ মেনে নিয়েছে।

বৃহস্পতিবার নাসিক নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৭৯ হাজার ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করে টানা দ্বিতীয়বার মেয়র হন সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খান ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *