হোম / লেখা-পড়া / ২৭ ডিসেম্বর নোবিপ্রবিতে শুন্য আসনে ভর্তি
full_573177746_1482211171

২৭ ডিসেম্বর নোবিপ্রবিতে শুন্য আসনে ভর্তি

কর্তৃপক্ষের অনুমোদনক্রমে অত্র বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগীয় চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ সম্মান শ্রেনীর শুন্য আসন ও কোটায় (মুক্তিযোদ্ধা ও উপজাতি) ২৭ ডিসেম্বর ২০১৬ শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তিচ্ছু শিক্ষার্থী ‘এ’ গ্রুপে অপেক্ষমান তালিকা ৯০৬ থেকে ১২০৫ পর্যন্ত, ‘বি’ গ্রুপে অপেক্ষমান তালিকা ১০৫১ থেকে ১১৫০ পর্যন্ত। ‘এ’ গ্রুপের মুক্তিযোদ্ধা কোটার অপেক্ষমান তালিকা ৩৩ থেকে ৫০ পর্যন্ত; ‘বি’ গ্রুপের মুক্তিযোদ্ধা কোটার ৩৪ থেকে ৫০ পর্যন্ত; উপজাতি কোটার ৮ থেকে ২৫ পর্যন্ত; ‘সি’ গ্রুপের মুক্তিযোদ্ধা কোটার ১১ থেকে ৫৯ পর্যন্ত। ২৭ ডিসেম্বর ২০১৬ সকাল ৯টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে প্রয়োজনীয় কাগজপত্র, ভর্তি ও আনুষঙ্গিক ফি ২৩,০০০.০০ (তেইশ হাজার) টাকাসহ উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য, যারা ইতোপূর্বে বিশেষ কারণে বিভিন্ন গ্রুপের মেধা তালিকা এবং অপেক্ষমান তালিকায় উর্ত্তীণ হয়ে ও সাক্ষাতকারে (৪-৮ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর ২০১৬ )অংশগ্রহণ করতে ব্যর্থ হয়েছে তাদেরকেও আসন শুন্য থাকা সাপেক্ষে ২৭ ডিসেম্বর ২০১৬ সকাল ৯টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র, ভর্তি ও আনুষঙ্গিক ফি ২৩,০০০.০০ (তেইশ হাজার) টাকাসহ অবশ্যই উপস্থিত হতে হবে।

বি.দ্র.: (ক) বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nstu.edu.bd) এ পাওয়া যাবে।(খ) ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীগণকে ২৭-২৮ ডিসেম্বর ২০১৬ এর মধ্যে নির্ধারিত ফি অগ্রণী ব্যাংক লি:, নোবিপ্রবি শাখায় জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

অপেক্ষমাণ তালিকা: ‘এ’ গ্রুপ ১২০৬-১৫০৫ পর্যন্ত, ‘বি’ গ্রুপ ১১৫১-১৬৫০ পর্যন্ত, ‘সি’ গ্রুপ ৫০১-৭০০ পর্যন্ত।
প্রয়োজনে পরবর্তীতে আসন শুন্য থাকা সাপেক্ষে ডাকা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *