হোম / লেখা-পড়া / ঢাবি ছাত্রলীগের সহসভাপতি গুলিবিদ্ধ
full_85288986_1482033309

ঢাবি ছাত্রলীগের সহসভাপতি গুলিবিদ্ধ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সহসভাপতি আবদুল্লাহ আল-জোবায়ের গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পলাশী মোড়ের কাছে গুলিবিদ্ধ হন তিনি। একটি ব্যক্তিগত গাড়ি থেকে তাকে গুলি করা হয়েছে।

ঘটনার সময় ভূঁইয়ার সঙ্গে ছিলেন, বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল শাখা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম ও একই হলের সাবেক সহসভাপতি এম এম সাঈদ। তারা জানান, রাত ১টার দিকে পলাশী মোড় থেকে চা খেয়ে মোটরসাইকেলে তারা তিনজন হলে ফিরছিলেন। ব্যানবেইসের কাছে পৌঁছালে একটি ব্যক্তিগত গাড়ি হঠাৎ তাদের সামনে এসে গতিরোধ করে।

বিপদ টের পেয়ে জহিরুল মোটরসাইকেল ঘুরিয়ে ফেলেন। তখন ওই গাড়ি থেকে গুলি করা হয়। এতে মোটরসাইকেলের পেছনে বসে থাকা যুবায়ের ডান পায়ে গুলিবিদ্ধ হন। তবে কে এই হামলা চালিয়েছে সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ডিউটি অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, ‘শনিবার রাত ১টার দিকে পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। ব্যানবেইস অফিসের সামনে জোবায়েরকে গুলি করা হয়। তখন আমাদের ভারপ্রাপ্ত ইন্সপেক্টর (তদন্ত) জাফর আলী বিশ্বাস ওই এলাকায় ডিউটিতে ছিলেন। পরে তিনি টহলরত পুলিশ টিমসহ ঘটনাস্থলে যান এবং জোবায়েরকে মেডিক্যালে নিয়ে যান। বর্তমানে সেখানে পুলিশ রয়েছে। তবে এখন পর্যন্ত কে বা কারা এ গুলি করেছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।’

পুলিশের রমনা জোনের এডিসি আজিম উল হক বলেন, ‘যে গাড়ি থেকে গুলি করা হয়েছে, তা দ্রুত শনাক্তের চেষ্টা চলছে। শহরের সব চেকপোস্টকে এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *