হোম / জাতীয় / দিনমজুর সোহাগ হত্যার মামলায় পাঁচজনকে যাবজ্জীবন
%e0%a6%af%e0%a6%be%e0%a6%ac

দিনমজুর সোহাগ হত্যার মামলায় পাঁচজনকে যাবজ্জীবন

সকালের নিউজ প্রতিবেদকঃ নোয়াখালীতে হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন। নোয়াখালীতে দিনমজুর সোহাগ হত্যা মামলায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের ২০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছে। অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। বুধবার নোয়াখালীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) এএনএম মোর্শেদ খানের আদালত এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নোয়াখালী শহরের হরিনারায়ণপুর এলাকার আবু তাহের, সোহাগ আহমেদ, আবদুর রহমান, দ্বীন ইসলাম ও জামাল উদ্দিন। দণ্ডপ্রাপ্ত পাঁচজনের মধ্যে আবু তাহের ও জামাল উদ্দিন এবং খালাসপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, সোহাগ তার পাশের বাড়ির আকবরের কাছে ৯০ টাকা পেত। টাকা না দেয়ায় সোহাগ আকবরকে মারধর করলে সে গুরুতর আহত হয়। পরে আকবরকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। হাসপাতালে ভর্তি অবস্থায় আকবরের লোকজন ২০০৩ সালের ৪ আগস্ট সকালে সোহাগকে পিটিয়ে ও ইলেকট্রিক শক দিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই আবদুল কাইয়ুম বাদী হয়ে আটজনকে আসামি করে সুধারাম মডেল থানায় একটি মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় দেয়।,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *